Home / ইউটিউব / ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার দারুন সফটওয়্যার। পিসির জন্য।

ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার দারুন সফটওয়্যার। পিসির জন্য।

ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার জন্য আমাদের অনেক প্যারা খেতে হয়। আর এই প্যারা থেকে নিয়েছি দারুন শিক্ষা। আমাদের মাঝে মধ্যে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার অনেক প্রয়োজন হয়। কিন্তু নানান সমস্যার জন্য তা দিতে পারিনা। আবার আমরা গুগলে গিয়ে সার্চ করি “ how to download youtube video ” এভাবে খুঁজতে খুঁজতে আমরা হয়রান হয়ে যাই। সঠিক উপায় পেতে আমাদের কিন্তু অনেক দেরি হয়। গুগলে আপনি অনেক ধরনের এই রকম সফটওয়্যার পাবেন তবে সেটি দিয়ে ডাউনলোড করতে অনেক ঝামেলা পোহাতে হয়। আবার এমন এমন সফটওয়্যার আছে যেগুলো কম্পিউটারে ইনষ্টল করলে দেখায় এটি আপনি ৩০ দিন ব্যবহার করতে পারবেন। তারমানে এটি সম্পর্ণ ডেমো ভার্ষণ। সমস্যাটা এখানেই আপনি যখন কোন ডেমো ভার্ষণ আপনার কম্পিউটারে ইনষ্টল করবেন তার ৩০ দিন পর থেকেই সেটি আর ব্যবহার করতে পারবেন না, শুধু কি তাই? এই মোডের কোন সফটওয়্যর আর ইনষ্টল করতে পারবেন না, যতক্ষণ না পরন্ত আপনি পিসিতে আবার নতুন করে ইউন্ডোজ সেটাপ না দিবেন।

আমি আজকে আপনাদের জন্য একটি দারুন সফটওয়্যার আপনাদের সাথে শেয়ার করব যা দিয়ে আপনি খুব সহজেই আপনার কম্পিউটার দিয়ে ইউটিউব থেকে ভিডিও ডাইনলোড করতে পারবেন । অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারকারীরাও কিন্তু ডাউনলোড করতে পারবে তবে এর জন্য রয়েছে অ্যাপস্। আমি পরবর্তী অ্যান্ড্রয়েড এর এই অ্যাপসটি আপনাদের সাথে শেয়ার কবর। কম্পিউটার দিয়ে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার জন্য অনেক সফটওয়্যার পাওয়া যায় কিন্তু সেগুলো তেমন ভালো মানের হয় না। আপনি এই সফটওয়্যারটি দিয়ে ভিভিন্ন ফরমেটে হাইকোয়ালিটির ভিডিও ডাউনলোড করতে পারবেন।

Supported formats include MP4, M4A, 3GP, FLV, WebM and some HD formats as well. Once you are happy with your settings etc, then choose the output path and hit download. That’s it.

Key Features include:

  • SD and HD (1080p HD and 4k) video supported.
  • Intuitive user interface.
  • Supports simultaneous multiple downloads.

এখান থেকে ডাউনলোড করুন

About Pritom

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *