Home / অ্যান্ড্রয়েড অ্যাপস / প্রয়োজনীয় ৪টি অ্যান্ড্রয়েড অ্যাপস যা আপনি প্লে-ষ্টোরেও পাবেন না।

প্রয়োজনীয় ৪টি অ্যান্ড্রয়েড অ্যাপস যা আপনি প্লে-ষ্টোরেও পাবেন না।

প্রিয় ব্লগ৭১ এর পাঠক এবং টিউনারবৃন্দ কেমন আছেন সবাই? আমি আজকে আপনাদের সাথে কিছু অ্যান্ড্রয়েড অ্যাপস শেয়ার করছি যা আপনি প্লে-ষ্টোরেও পাবেন না। আমি আপনাদের জন্য যে অ্যাপসগুলো শেয়ার করছি সবগুলো আপনার কাজে আসবে বলে আমি আসাকরি। প্লে-ষ্টোরে অনেক ধরনে অ্যাপস পাওয়া যায় কিন্তু এই অ্যাপসগুলো আমি প্লে ষ্টোরে পাবেন না। তাই প্রিয় পাঠক চলুন আর বেশি কিছু না বাড়িয়ে অ্যাপসগুলো দেখে নেই এবং ডাউনলোড করে নেই।

১) এফ-ড্রয়েড

এই অ্যাপসটির নাম এফ-ড্রয়েড। এই অ্যাসটি হাজারো ওপেন সোর্স অ্যাপসগুলোকে কেন্দ্র করে উঠেছে তার নাইম এফ-ড্রয়েড।

এই অ্যাপসটি দেখতে তেমন সুন্দর হবে না বা দৃষ্টিনন্দন মনেহবে না আপনার কাছে। কিন্তু এর কাজ এবং দক্ষতার দিক থেকে প্রশ্ন তুলতে পারবেন না আপনি। এই অ্যাপসগুলোকে ডেভেলপাররা অর্থ উপার্জনের জন্য তৈরি করে নাই। এই অ্যাপসগুলোকে দক্ষতার দিকে বেশি নজর দিয়েছে।

আপনি নিন্তিত ভাবে এই অ্যাপসগুলোকে ব্যবহার করতে পারেন। এই অ্যাপগুলোর সোর্স দেখতে আগ্রহী হয়ে থাকেন, সেগুলোর লিংকও ওয়েবসাইটে পেয়ে যাবেন।

এই ওয়েবসাইট থেকে আপনি ডাউনলোড করে নিতে পারবেন অ্যান্ড্রয়েড ফোনগুলোতে ডিফল্টভাবে প্লে স্টোরের বাইরে থেকে কোনো অ্যাপ ইনস্টল করার অপশনটি বন্ধ থাকে। তাই আপনাকে কষ্ট করে সেটিংস থেকে Unknown Source থেকে যাতে ইনস্টল করতে পারেন সেটি চালু করে দিতে

২) ব্লকাডা

নামেই বংশের পরিচয়। এই অ্যাপসটির কাজ হচ্ছে ব্লক করা। আপনি এই অ্যাপসটি দিয়ে সব কিছু ব্লক করতে পারবেন। হয়তো আপনি মানে মনে এমনই অ্যাপস খুঁজছিলেন। তো বন্ধুগণ আপনি এই অ্যাপসটি ডাউনলোড করতে নিচের লিংক থেকে ডাউনলোড করতে পারবেন।

এই ওয়েবসাইট থেকে।

৩) অ্যাডঅ্যাওয়ে

এই অ্যাপসটির কাজ হচ্ছে ব্লক করা। যারা অ্যাডভান্স লেভেলের কেউ যদি অ্যাড ব্লক করতে চান তাহলে এই অ্যাপসটি ডাউনলোড করতে পানে।

এই ওয়েবসাইট থেকে আপনি অ্যাপটি ডাউনলোড করতে পারবেন।

৪) পপকর্ন টাইম

যেকোনো ভাষার চলচ্চিত্র থেকে শুরু করে টিভি সিরিজ, যা খুশি আপনি যেকোনো ভাষার সাবটাইটেল দিয়ে দেখে নিতে পারবেন এতে। টরেন্ট থেকে ডিজিটাল ভিডিও কন্টেন্ট ডাউনলোড নিয়ে ভাবতে হবে না আর। এই অ্যাপ থেকে আপনি সেটিও করে নিতে পারবেন খুব সহজেই।

এই অ্যাপসটি সরাসরি এই ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিতে পারেন।

 

এই পোষ্টটি কেমন লাগল কমেন্ট করে যাবেন। ব্লগ ৭১ এর সাথে থাকুন। ভালো থাকবেন সবাই।

About Rony

mm
যা জানি তা জানাতে চাই ☺

Check Also

হাতের ইশারায় লক এবং আনলক করুন অ্যান্ড্রয়েড ফোন

প্রিয় ব্লগ৭১ এর নিয়োমিত ভিজিটর এবং টিউনারগণ কেমন আছেন সবাই? আমি আপনাদের জন্য নিয়ে এলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *