ব্লগ একাত্তর-

বাংলাদেশ তাঁত বোর্ড অফিস সহায়ক সরবরাহের নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ তাঁত বোর্ডের আওয়তায় বাস্তবায়নাধীন “বাংলাদেশের সোনালী ঐতিহ্য মসলিনের সুতা তৈরির প্রযুক্তি ও মসলিন কাপড় পুররুদ্ধার (১ম পর‌্যায়) শীর্ষক প্রকল্প বাস্তবায়নকালীন সময়ের জন্য সম্পূর্ণ অস্থায়ীভিত্তিতে আউটসোর্সিং পদ্ধতিতে নিম্নে বর্ণিত পদে জনবল সরবরাহের জন্য অভিজ্ঞ ও আগ্রহী প্রতিষ্ঠানের নিকট হতে দরসহ প্রস্তাব আহব্বান করা যাচ্ছে।

ক্র: পদের নাম বেতন স্কেল/সর্বকাকূল্যে বেতন পদের সংখ্যা বয়স প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা
০১ অফিস সহায়ক ১৫,৫৫০.০০ (গ্রেড-২০) ০১(এক) অনুর্ধ্ব-৩০ বছর এস.এস.সি. পাশ

 

১. আগ্রহী প্রতিষ্ঠানসমূহকে প্রার্থীদের জীবন-বৃত্তান্ত স্ব-স্ব প্রতিষ্ঠানের প্যাডে সীলমোহরকৃত প্রস্তাব দাখিল করতে হবে। প্রতিষ্ঠানের ট্রেড লাইসেন্স, আয়কর পরিশোধের প্রমানপত্র, ভ্যাট এবং সম প্রকৃতির জনবল সরবরাহের পূ্র্ব অভিজ্ঞতা সনদপত্র প্রস্তাবের সাথে দালিল করা যাবে। সর্বশেষ ২০.০৮.২০১৮ তারিখ ৩.০০ ঘটিকা পর‌্যন্ত নিম্নস্বাক্ষরকারির কার‌্যালয়ে প্রস্তাব দাখিল করা যাবে। একই দিন বিকাল ৪.০০ ঘটিকার সময় প্রস্তাব দাখিলকারির উপস্থিতিতে (যদি কেহ উপস্থিত থাকেন) প্রস্তাব খোলা হবে।

২. প্রস্তাব বাছাইয়ে যাদের প্রস্তাব বিবেচিত হবে; কেবলমাত্র তাদের প্রার্থীদের ইন্টারভিউ এর জন্য আহবান করা হবে। ইন্টারভিউ এর তারিখ ও সময় পরবর্তীতে জানানো হবে। ইন্টারভিউ এ অংশ গ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। ইন্টারভিউ এ প্রার্থীরা যোগ্য বিবেচিত হলে প্রস্তাব দাখিলকারি প্রতিষ্ঠানের সাথে চুক্তিপত্র স্বাক্ষর করা হবে।

৩. আউটসোর্সিংপদ্ধতিতে জনবল নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে বিবেচিত হবে।

(মো: মিজানুর রহমা)

প্রকল্প পরিচালক

ফোন: 58152896

Advertisements

Add comment

Your Header Sidebar area is currently empty. Hurry up and add some widgets.