ব্লগ একাত্তর-

বাংলা ভাষায় তৈরি করুন হাই কোয়ালিটি কনটেন্ট। অবদান রাখুন মাতৃভাষা বাংলাকে।

বাংলা ভাষা হচ্ছে, পৃথিবীর চতুর্থতম ভাষা। বাংলা ভাষা পৃথিবীর চতুর্থ ভাষা হলেও ইন্টারনেট জগতে বাংলা ভাষা অনেক পিছিয়ে। গুগলে বাংলা কিওয়ার্ড সার্চ করলে বোঝা যায় আমরা কতটা পিছিয়ে। তাই বাংলা ভাষার জন্য ব্লগ৭১ একটি বড় অবদান রাখার চেষ্টা করছে। এই তো কয়েক মাস আগে গুগল বাংলা ভাষার জন্য গুগল অ্যাডসেন্স অনুমতি দিয়েছে কিন্তু cpc রেট একদম কম। তাই বাংলা ভাষাকে পৃথিবীর সবার কাছে পৌছিয়ে দিতে দরকার হাই-কোয়ালিটি বাংলা কনটেন্ট। আর যদি আমরা হাই-কোয়ালিটি কনটেন্ট লিখি তাহলে গুগলে আমাদের বাংলা ভাষাকে প্রাধান্য দিবে।

বিশেষ করে সৌশাল নেটওয়ার্কগুলোতে যেমন, ফেসবুক, টুইটার ইত্যাদি সাইটগুলোতে অনেক শিক্ষাণীয় বিষয় রয়েছে কিন্তু বাংলা ভাষার জন্য এইসব সাইটগুলো তেমন কোন অবদান রাখেনি। তাই এইসব সাইটগুলোতে বেশি সময় না দিয়ে, বাংলা সাইটে সময় দিলে বাংলা ভাষা আরও জনপ্রিয় হয়ে উঠবে। তাই বাংলা ভাষায় কনটেন্ট লেখার ব্লগ৭১.কম দিচ্ছে বড় সুযোগ।

আপনি ব্লগ৭১ এ শেয়ার করুন, তথ্য-প্রযুক্তি, জ্ঞান-বিজ্ঞান, টেকনোলজি, গল্প, ইতিহাস সহ এরও অনেক কিছু।

আইডি খোলার নিয়ম:

এর জন্য আপনাকে প্রথমে blog71.com এ প্রবেশ করতে হবে। এরপর সাইনাআপ এ ক্লিক করুন, user name এবং email দিয়ে সাইনআপ করুন। মেইল ভেরিফাই চাইবে। মেইল ভেরিফাই করার সময় পার্সওয়ার্ড চাইবে এবং পার্সওয়ার্ড দিলেই কাজ শেষ।

লগিন করার নিয়োম:

এখন login এ ক্লিক করে user name এবং পার্সওয়ার্ড দিলেই ডেশবোর্ডে প্রবেশ করবে। এরপর পোষ্ট করতে থাকুন।

শর্ত: লেখাগুলো অবশ্য কপি/পেষ্ট মুক্ত হতে হবে।

বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ে লিখলে প্রেমেন্ট দেয়া হবে।

Advertisements
mm

Rony

যা জানি তা জানাতে চাই ☺

Add comment

Your Header Sidebar area is currently empty. Hurry up and add some widgets.