ব্লগ একাত্তর-

ভিডিও এডিটিং করার জন্য নিয়ে নিন Ulead MediaStudo Pro7

প্রিয় বন্ধুগণ কেমন আছেন সবাই? যারা ভিডিও এডিটিং করতে পছন্দ করেন তাদের জন্য আমার এই পোষ্ট। যে কোন বিয়ের অনুষ্ঠান, জন্মদিনের অনুষ্ঠান বা যে কোন অনুষ্ঠানের জন্য আমরা শখ করে ভিডিও করি বা ছবি তুলি। তো সেগুলোকে যদি আমরা সুন্দর ভাবে এডিটিং করি তাহলে দেখতেও আরও সুন্দর হবে।

ভিডিও এডিটিং করা জন্য Ulead MediaStudo Pro7 এর কোন তুলোনা হয় না। এই সফটওয়্যারটিতে রয়েছে ভিডিও বাসানার জন্য অনেকগুলো লেয়ার, ইমেজ বসানোর জন্য পাবেন অনেকগুলো লেয়ার, অডিও বা সাউন্ড বসানোর জন্য পাবেন অনেকগুলো লেয়ার, ইফেক্ট বসানোর জন্য পাবেন দুইটি লেয়ার। সুন্দর ভাবে নিজের ইচ্ছামত আপনি ভিডিও এডিটিং করতে পারবেন।

কাজ যখন হয়ে যাবে তখন রেন্ডার দেওয়ার পালা। আপনি আপনার ইচ্ছামত বিভিন্ন ফরমেটে রেন্ডার দিতে পারবেন। আপনি Mov, Mpeg, Mpg, Avi, HD, Audio ইত্যাদি মুডে রেন্ডার করতে পারবেন।

এখন কথা হচ্ছে কাজ শিখবো কিভাবে? বন্ধুগন ইউটিউবে আপনি সার্চ দিলে কাজ করার টিউটোরিয়াল পেয়ে যাবেন।আবার নিজের একটু প্যাকটিস করতে হবে। আমি শুধু সফটওয়্যারটি আপনাদের মাঝে শেয়ার করলাম্। বাকিটা আপনার করে নিতে হবে। তবে চিন্তা করার কিছুই নাই।শুধু নিজেকে ঝালাই করুন তাহলে সব শিখে যাবেন। ডাউনলোড লিংকটা আপনাদের মাঝে শেয়ার করলাম।

Download Here

Advertisements
mm

Rony

যা জানি তা জানাতে চাই ☺

Add comment

Your Header Sidebar area is currently empty. Hurry up and add some widgets.