Home / বাংলা গল্প / যে ভুলগুলো করে ডিভোর্সের অধিকাংশ নারীরা

যে ভুলগুলো করে ডিভোর্সের অধিকাংশ নারীরা

সুপ্রিয়, ব্লগ ৭১ এর পাঠকবৃন্দ আজকে আমি আলোচনা করব ডিভোর্সের নারীরা যে ৫টি ভুল করে। ডিভোর্স হওয়া অধিকাংশ নারীরা মানসিক ভাবে ভেঙ্গে পরেন। আবার কেউ কেউ আত্মহত্যা করার মত ভুল সিদ্ধান্ত নিয়ে থাকেন যা কোন মতেই সঠিক নয়।

প্রতিশোধ নেওয়ার প্রচেষ্টা: অধিকাংশ ডিভোর্স হওয়া নারীরা প্রতিশোধ নেওয়ার জন্য হিংস্র হয়ে যান। যদি কোন নারী স্বামীর প্রতারণা জনিত কারনে ডিভোর্স হয়ে থাকে তাহলে তারা প্রতিশোধ পরায়ণ হয়ে থাকে। শুধু তাই নয় তারা খুন প্রযন্ত করতে পারে যা মোটেও ঠিক না।

ফ্লার্টি আচরণ করা: একাকীত্ব দূর করার জন্য কেউ কেউ ফ্লাটি আচরণ প্রর্যন্ত করেন। নিজেকে একাকীত্ব দূর করার জন্য অন্য পুরুষদের দৃষ্টি আকর্ষণ করে ফ্লাটি আচরণ করা শুরু করে দেয়। তবে হ্যাঁ পর পুষদের দৃষ্টি আকর্ষণ করেন ঠিকই তবে সেটা সমাজের চোখে দৃষ্টি কুটু। এই ধরনের আচরণ সমাজ মেনে নিতে পারে না। সমাজের নানান মানুষ কানা ঘোশা করতে থাকে যাতে করে পরবর্তী জীবনে নানান অসুবিধার মুখে পরতে হয়। শুধু তাই নয়, এতে করে মানষিক চাপ বাড়তে থাকে।

হঠাৎ করেই সম্পর্ক গড়ে তোলা: জীবনের একটি বিবাহিত জীবনের সম্পর্ক যাওয়ার পর নিজেকে খুব একাকীত্ব মনে করেন। আর এই একাকীত্ব দুর করার জন্য একটি সম্পর্ক গড়ে তোলে। এই হুট করে প্রেমের সম্পর্ক জড়ানোটা অধিকাংশ সময়েই টেকে না। ফলে সম্পর্কের প্রতি অবিশ্বাস ও অনাস্থা আরো বেড়ে যায়।

নারীরা বিয়ের সম্পর্ক ভেঙে যাওয়ার পরে হুট করে আবেগের বর্শবর্তী হয়ে কিছু ভুল করে ফেলেন। এই ভুল গুলোর কারণে পরবর্তীতে পস্তাতে হয় অনেক নারীকেই। জেনে নিন ৫টি ভুল সম্পর্কে যেগুলো ডিভোর্সের পর অধিকাংশ নারীই করে থাকেন।

পোষ্টটি কেমন লাগলো জানাবেন। ভালো থাকবেন সবাই।

About Rony

mm
যা জানি তা জানাতে চাই ☺

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *