Home / সফটওয়্যার / Internet download maneger 2018

Internet download maneger 2018

প্রিয় ব্লগ৭১ এর টিউনার এবং পাঠকবৃন্দ কেমন আছেন সবাই? আমি আপনাদের জন্য নিয়ে এলাম Internet download maneger 2018।  যারা কম্পিউটার বা ল্যাপটপে  ইন্টারনেট ব্যবহার করেন তাদের জন্য সবথেকে বড় অসুবিধা হলো

ইন্টারনেট থেকে ডাউনলোড করা। বিশেষ করে মুভি, সফটওয়্যার এই দুইটাই বেশি ডাউনলোড হয়। ইন্টারেট ব্যাবহারকারীদের বড় অসুবিধা হলো ডাউনলোড করা নিয়ে। আপনাদের আজকে আমি সবথেকে লেটেষ্ট idm সফটওয়্যারটি আপনাদের সাথে শেয়ার করলাম। আপনি idm সফটওয়্যার থেকে খুব দ্রুত ভিডিও, অডিও, সফটওয়্যার সহ অনেক কিছু ডাউনলোড করতে পারবেন। পৃথিবীর সব থেকে বেশি প্রচলন এটি। পৃথিবীতে যত লোক কম্পিউটার বা ল্যাপটপে ইন্টারনেট ব্যবহার করেন তারা বেশির ভাগই idm সফটওয়্যার ব্যাহরার করেন।

প্রিয় বন্ধুগন idm সফটওয়্যার কিন্তু ফ্রিতে ব্যবহার করা যায় না। এই সফটওয়্যারটি ব্যবহার করতে হলে আপনাকে লাইসেন্স কিনে নিতে হবে। চিন্তার কোন কারন নেই, আমি আপনাদের সাথে যে সফটওয়্যারটি শেয়ার করলাম এটি ব্যবহার করতে কোন লাইসেন্স কী লাগবে না।

এই সফটওয়্যারটির বিশেষ একটি গুন আছে সেটি হলো, ডাউনলোড ফাইল যদি বড় হয় আর একটু সময় লাগে তাহলে আপনি পুশ করে করে ডাউনলোড করতে পারবেন। আবার আমাদের দেশে বড় সমস্যা হলো বিদ্যুৎ, দেখা গেল আপনি ৫০০ এমবির একটি ফাইল ডাউনলোড করতে দিলেন ২০০ এমবি ডাউনলোড হয়ে কিছুক্ষন পর হঠাৎ বিদ্যুৎ চলে গেলো সেইক্ষেত্রে কিন্তু আপনার বিটার লচ হবে। idm সফটওয়্যার থাকতে কোন সমস্যা নেই। যতটুকু প্রর্যন্ত ডাউনলোড হয়েছে তার পর থেকে আবার ডাউনলোড শুরু হবে।

তো চলুন আর কথা না বাড়িয়ে নিচের লিংক থেকে সফটওয়্যারটি ডাউনলোড করে নেই।

Download IDM

 

About Pritom

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *