আউটসোর্সিং

যারা গুগল অ্যাডসেন্স পাননি তারা এই এ্যাড নেটওয়ার্ক ব্যবহার করতে পারেন।

কেমন আছেন সবাই? আসাকরি ভালোই আছেন। আমি আজকে আপনাদের জন্য দারুন একটি পোষ্ট নিয়ে হাজির হয়েছি। যাদের ওয়েবসাইট আছে তাদের জন্য এই পোষ্টটি অনেক উপকারে আসবে। বাংলায় গুগল অ্যাডসেন্স সাপর্ট করার পর থেকে অনেকেই বাংলা ওয়েবসাইট খুলে ফেলেছেন কিন্তু গুগল অ্যান্ডসেন্স পাননি। হয়তো চিন্তা করে ফেলেছেন সাইটটি আর চালাবেন না। যাদের এই ধরনের সমস্যা রয়েছে তাদের জন্য আমি দারুন একটি অ্যাড নেটওয়ার্ক শেয়ার করছি যেখান থেকে আপনি আপনার ওয়েবসাইট থেকে আয় করতে পারবেন।

GhasForing Ad Network এর সাথে পরিচয় করিয়ে দিব যা দিয়ে আপনি ইনকাম করতে পারবেন, আর আয়ের পরিমাণটাও একটু বেশী। ইচ্ছে করলে অপনি রেফারাল লিংক শেয়ার করে আয় করতে পারেন, আপনি ইচ্ছে করলে রেফারেল লিংক শেয়ার করে বা ব্লগ পোষ্ট করে ইনকাম করতে পারেন, প্রতি রেফারালে দেয় ৫ ডলার মানে আপনার রেফারাল লিংক এর মাধ্যমে কেউ রেজিষ্ট্রেশন করে এ্যাড কোড তার সাইটে বসালেই আপনি পাবেন ৫ ডলার। আর ২০ ডলার হলেই আপনি বিকাশের মাধ্যমে উত্তোলন করতে পারবেন।

কিভাবে ইনকাম করবেন:

প্রথমে এখান থেকে sign up লিংকে ক্লিক করে রেজিষ্ট্রেশন করুন E-mail ভেরিফিকেশন করে নিন।

তারপরে লগিন করে আপনি যে সাইটে এ্যাড দিতে আগ্রহী সেই সাইটটি এ্যাড করুন আর এ্যাড কোড নিয়ে আপনার সাইটে বসান। এডমিন প্যানেল থেকে এপ্রুভ হলেই আপনার সাইটে এ্যাড শো হবে। তবে একই আইপি থেকে এ্যাডে বার বার ক্লিক করবেন না, তাহলে আপনার একাউন্ট ব্যান হতে পারে।

$20 USD হলেই – বিকাশ, পেইজা, পেইওনিয়ার এবং স্ক্রিল এর মাধ্যমে টাকা উত্তলোন করতে পারবেন।

পোষ্টটি আপনাদের কেমন লাগল তা অবশ্যই জানাবেন।

Facebook Comments
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

To Top