ব্লগ একাত্তর-

sikkito sim ব্যবহারের কিছু সুবিধা দেখে নিন।

যারা নিয়োমিত ইন্টারনেট ব্যবহার করেন। এবং যারা বেশি কথা বলেন তাদের জন্য sikkito sim উপযোগী। sikkito sim অনেক সুন্দর সুন্দর অফার দিয়ে থাকে। শুধু তাই না, কলরেটেও অনেক সুন্দর। রিচার্জের কন্ডিশন একদমই নেই। যে কোন রিচার্জে প্রতি সেকেন্ড ১ পয়সা করে কাটবে। এই সিম গ্রামীনফোনের একটি প্যাকেজ।

sikkito sim অনেক ভালো ভালো ইন্টারেট অফার দিয়ে থাকে যেমন, ১৫ টাকায় ৫০০ মেগাবাইট মেয়াদ ৫ দিন, ৩৫ টাকায় ১.৫ জিবি ইন্টারনেট মেয়াদ ১৫ দিন, ১৭৯ টাকায় ৫ জিবি ইন্টারনেট মেয়াদ ৩০ দিন।

তবে একক জনের একক রকম অফার দিয়ে থাকে। তবে অফারগুলো আপনাদের খুব ভালো লাগবে। আর সব থেকে বড় ব্যাপার হচ্ছে এই সিম ব্যবহার করতে হলে স্মার্টফোন লাগলে। কারন এই সিমে অফারগুলো জানতে এবং মেগাবাইট কিনতে sikkito sim এর নিজেস্ব অ্যাপস লাগবে।

রিচার্জের ক্ষেত্রেও একটু ভিন্ন, *666*skitto number*Amount*Flexiload pin # দিয়ে রিচার্জ করতে হবে। পরবর্তী পোষ্টে দেখাব বিকাশ থেকে কিভাবে রিচার্জ করতে হয়।

এই সিম কিনতে চাইলে অপনাকে অবশ্যই কাষ্টমার কেয়ার থেকে কিনতে হবে। সিম কেনার জন্য আপনাকে অবশ্যই দুই কপি ছবি, ভোটার আইডি কার্ডের ফটোকপি নিয়ে যাবেন। আর নতুন সিমে পাবেন ১.৫ জিবি ইন্টারনেট আর ১০ টাকা বোনাস পাবেন।

প্রিয় বন্ধুরা আমার পোষ্টটি কেমন লাগল তা অবশ্যই জানাবেন। আর নতুন কোন অফার নিয়ে আবারও আমি হাজির হবো। তাহলে সবাই ভালো থাকুন।

Advertisements
mm

Rony

যা জানি তা জানাতে চাই ☺

Add comment

Your Header Sidebar area is currently empty. Hurry up and add some widgets.