Blog71

সিম্ফনি নিয়ে এলো ফুলভিশন ডিসপ্লের স্মার্টফোন।

শুভ সকাল, কেমন আছেন সবাই? আসাকরি ভালোই আছেন। যারা স্মার্টফোন কেনার কথা ভাবছেন তারা এই সিম্ফনি ফোনটি কিনতে পারেন। নিচের সকল বিবরণ এবং দাম দেয়া হলো।

স্মার্টফোনটির পেছনে রয়েছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা এবং সামনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। এ স্মার্টফোন ডুয়াল সিম সাপর্ট করবে। কানেক্টিভিটির জন্য আছে ওয়াই-ফাই, ব্লুটুথ ভার্সন ৪.২, ওটিজি, জিপিএস নেভিগেশন, প্রোক্সিমিটি, গ্র্যাভিটি লাইট ইত্যাদি। এ ছাড়াও আছে বিভিন্ন স্মার্ট জেসচার এবং স্মার্ট অ্যাকশন।

স্মার্টফোনটি ১ দশমিক ৩ গিগাহার্টজের কোয়াড-কোর প্রসেসর আছে। অ্যান্ড্রয়েড ৭.০ নুগাট অপারেটিং সিস্টেম। ৩২ গিগাবাইট ইন্টারনাল তথ্য সংরক্ষণের সুবিধা আছে। ২ গিগাবাইট র‍্যাম। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে তা সর্বোচ্চ ৬৪ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। ডিভাইসটিতে গ্রাফিকস হিসেবে ব্যবহার হয়েছে মালি-টি৭২০।

স্মার্টফোনির ৮.৭ এম এম স্লিম এবং নন ট্র্যাডিশনাল ডিজাইনের। এর বডি রেশিও ১৮:৯। এর ফুল ভিশন ডিসপ্লেতে সাপোর্ট করবে এইচডি প্লাস অর্থাৎ ১৪৪০*৭২০ রেজ্যুলেশন। ন্যারো বেযেলের ৫.৪৫ ইঞ্চি।

হ্যান্ডসেটটিতে দেওয়া হয়েছে ফাস্ট ফিঙ্গার প্রিন্ট সুবিধা। ফাস্ট ফিঙ্গার প্রিন্ট সুবিধার জন্য ব্যবহারকারী ভিন্ন ভিন্ন অ্যাপ অথবা পুরো হ্যান্ডসেট আনলক করতে পারবে। গোল্ড, ব্ল্যাক ও সাদা কালারে পাবেন। মোবাইলটির মূল্য ১০ হাজার ৯৯০ টাকা ধরা হয়েছে।

পরবর্তী পোষ্ট নিয়ে আমি আবারও হাজির হবো। সবাই ভালো থাকুন।

Advertisements
mm

Rony

যা জানি তা জানাতে চাই ☺

Add comment

Your Header Sidebar area is currently empty. Hurry up and add some widgets.