Blog71

বিশ্বের সেরা ৫ টেকনোলজিক্যাল ওয়েবসাইটের লিষ্ট।

প্রিয় ব্লগ৭১ এর নিয়োমিত ভিজিটরগণ কেমন আছেন সাবাই? আমি আবারও আপনাদের মাঝে হাজির হয়েছি। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব সেরা ১০ টেকনোলজি ওয়েবসাইট এর তালিকা নিয়ে।

Here is list top 10 Tech News Websites

 Techcrunch.com:

TechCrunch The latest technology news and information on startups

এই সাইটি টেকনোলির সেরা এক নম্বরে রয়েছে। ওয়েব সাইটটিতে ব্যাপক টেকনোলজিক্যাল পোষ্টে ভরা। এখানে পাববেন টেকনোলজি রিলেটেট নতুন নতুন ইনফরমেশন বা তথ্য। এখানে সব ইন্টানেট এর প্রডাক্ট বিষয়ক তথ্য। যেসব তথ্য পাবেন, নতুন নতুন সব অ্যান্ড্রয়েব অ্যাপস, হোয়াটস অ্যাপস, সহ বিভিন্ন ধরনের তথ্য। এখানে পাবেন, ডেল মাইক্রোসফট, অ্যাপেল ইত্যাদি সব বিষয়ের তথ্য।

2. Thenextweb.com:

The Next Web - Best Tech Websites

প্রতিমাসে ৭ মিলিয়ন ভিজিট হয় এই সাইটটিতে। এই ওয়েব সাইটটিতে চমৎকার এবং বাস্তবধর্মী টেকনোলজিক্যাল পোষ্ট রয়েছে। টেকলোজিক্যাল সম্পর্কিত বিভিন্ন প্রডাক্ট এর বিস্তারিত দেয়া রয়েছে এই টেকনোলজি ওয়েবসাইটে।

এইখানে পাবেন সকল গেম, সফটওয়্যার, ডিজাইনার, ওয়েবসাইট সার্ভিস সহ বিভিন্ন টেকনোলজি মার্কেটিক সম্পর্কিত সর্বশেষ সংবাদ। প্রতিমাসে ১০ মিলিয়ন পেজ ভিউ হয়।

3. Wired.com:

WIRED - Best Tech Websites

এই ওয়েবসাইটে পাবেন নতুন নতুন টেকনিক্যাল নিউজ রিপোর্ট। ভবির্ষতের সব টেকনোলজিতে কি কি হতে যাচ্ছে এই বিষয়ের আপডেট সংবাদ। এই সাইটটিতে পাবেন, সব থেকে নতুন ভিডিও সিরিস, সাকিউরিটি ডিভাইস, সাইন্স এবং বিনোদন মূলক তথ্য। ওয়েব ডিজাইন সম্পর্কে সকল তথ্য।

4. Tech2.com:

Tech2 - Best Tech Blog

এই সাইটটি হাই কোয়ালোটি। সাইটটি মূলত নেটওয়ার্ক বিষয়ক তথ্য আপডেট করা। এখানে সব পছন্দনিয় টেকনোলজি ভিডিও, ছবি, এবং টেকনিক্যাল প্রডাক্ট। যে টেকনিক্যাল প্রডাক্ট রয়েছে, মোবাইল, ল্যাপটপ, ট্যাব,গেমিং ইত্যাদি।

5. Gizmodo.com:

Gizmodo India - Best Tech Blog

এই ওয়েবসাইটি এতটাই সুন্দর না দেখলে বিশ্বাস হবে না। ওয়েবসাইটি একদম সাধারণ কিন্তু অতুলনিয়। এটি একটি টেকনোলজি বিষয়ক ওয়েব সাইট। এই ওয়েব সাইটটিতে পাবেন সব লেটেষ্ট টেকনোলজি সংবাদ। আরও যা পাবেন তা হচ্ছে বিভিন্ন ধরনের মোবাইল সম্পর্কিত, ল্যাপটপ সম্পর্কিত তথ্য। সাইটটিতে আরও রয়েছে, উইন্ডোজ এবং অ্যাপস বিষয়ক তথ্য। আগামীতে কি ধরনের টেকনোলজি বাজারে আসতে যাচ্ছে তার ইনফরমেশন।

আরও অনেক কিছু নিয়ে হাজির

 

Advertisements

Add comment

Your Header Sidebar area is currently empty. Hurry up and add some widgets.