ছাত্রলীগের এক সাবেক নেতাসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) হাজী মুহম্মদ মুহসীন হল থেকে ইয়াবা ও অস্ত্রসহ এক সাবেক নেতাসহ আরও একজনকে ইয়াবা ও অস্ত্রসহ আটক করেছে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিম।

গত মঙ্গলবার (০৮ অক্টোবর) আনুমানিক পৌনে ৮টার দিকে তাদের আটক করা হয় তাদের মধ্যে একজনের নাম হাসিবুর রহমান তুষার। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক ক্রীড়া বিষয়ক উপ-সম্পাদক। অপরজনের নাম-পরিচয় এখনও জানা যায়নি।

ইয়াবা ও অস্ত্রসহ দুজনকে আটকের বিষয় বার্তাটোয়েন্টিফোর.কমকে নিশ্চিত করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় আটক তুষার ছাত্রলীগের গ্রুপ রাজনীতির জেরে মুহসিন হলের ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদ রিয়াজ ফরাজির মাথায় পিস্তল ঠেকিয়ে হুমকি দেন। এর কিছুক্ষণের মধ্যে বিশ্ববিদ্যালয় প্রশাসন বিষয়টি জানতে পেরে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের নিয়ে হলে গিয়ে তুষার ও তার সহযোগীকে আটক করে।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থী তানভীর হাসান শান্ত জানান, বিশ্ববিদ্যালয় জীবনের অনন্য এক অভিজ্ঞতা- মুহসীন হলের ১২৭ নম্বর কক্ষ থেকে অস্ত্রসহ দুইজন গ্রেপ্তার! চোখের সামনে ঘটে যাওয়া ঘটনা।

তিনি আরও বলেন, বন্ধুর সঙ্গে দেখা করতে তার হলে ঢুকতেই দেখি প্রক্টর গোলাম রব্বানী স্যার দৌড়ে হলে যাচ্ছেন। স্যারের সঙ্গে আমরাও গেলাম। এরপর দেখলাম অস্ত্র নিয়ে বেরিয়ে আসলেন! আমি সত্যিই অবাক!

অভিযোগ রয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুহসীন হলের ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আটক অস্ত্রধারীদের কয়েক বছর ধরে মদদ দিয়ে আসছেন। সাবেক এই নেতার বিরুদ্ধে অস্ত্র ও মাদকের অভিযোগ রয়েছে।

সূত্র: ইন্টারনেট

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here