ইন্ডিয়া টুডে মাইন্ড রকস্ দিল্লি ২০১৯ শীর্ষক অনুষ্ঠানে এসে কঙ্গনা নিজের ব্যক্তিগত জীবনের অভিজ্ঞতা শেয়ার করেছেন সবার সঙ্গে। তাকে ঘিরে অনুষ্ঠানের এই পর্বটির নামকরণ করা হয় ‘নেভার সে ডাই: কুইন অব রিইনভেনশন’।

চুম্বন নিয়ে মানুষের কৌতুহল, স্বপ্ন বা প্রথম অভিজ্ঞতা যেমনই হোক না কেন, কঙ্গনার ক্ষেত্রে সেটা মোটেও দারুণ কিছু ছিল না। তার ভাষায়, তার জীবনের প্রথম চুম্বন মোটেও জাদুকরী কিছু ছিল না, বরং বেশ নোংরা একটি অভিজ্ঞতা ছিল তার।

কঙ্গনা জানান, তার জীবনের প্রথম প্রেম ঘটেছিল কিশোরী বয়সে। প্রেমিক ছিল এক পাঞ্জাবি ছেলে। তিনি বলেন, আমার যখন প্রথম প্রেম হয় তখন আমার বয়স ১৭-১৮ বছর। আমি চণ্ডীগড় ছিলাম। আর সেই ছেলেটির বয়স ছিল ২৮ বছর। সে এমনভাবে আমার দিকে তাকাত যেন আমি একটি বাচ্চা মেয়ে। আমার মন ভেঙে যেত। আমি ব্যক্তিগতভাবে অনুভব করতাম, আমি প্রেমে খুব আচ্ছন্ন বা বলতে পারেন প্রচণ্ড আবেগী ছিলাম। আমি তাকে বার্তা পাঠাতাম, আমাকে সুযোগ দাও, আমি বেড়ে উঠব।

কঙ্গনা তার প্রথম চুম্বনের অভিজ্ঞতা প্রকাশ করে বলেন, আমার প্রথম চুম্বনের অভিজ্ঞতা মোটেও স্বর্গীয় ছিল না। আমার খুব নোংরা লেগেছিল। সঙ্কোচে আমার মুখ জমে গিয়েছিল। তখন ছেলেটা বিরক্ত হয়ে বলেছিল, ‘আরে মুখটা একটু নাড়াও’। সে এক যাচ্ছেতাই ব্যাপার।

সূত্র: বাংলা নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here