ব্লগ একাত্তর-

ভারতীয় অভিনেত্রী পুনমের সঙ্গমের ভিডিও ফাঁস।

বিতর্ক তৈরি করতে বলিউডে যে ক’জন অভিনেত্রী ভালোবাসেন, তাদের মধ্যে একজন হলেন পুনম। কখনো ইনস্টাগ্রাম লাইভে ভিডিওতে সরে যায় পুনমের বুকের পোশাক। ২০১৫ সালের বড়দিনে নিজের অর্ধনগ্ন ছবি প্রকাশ করে ছিলেন। মাঝে মধ্যেই এমন নানান কাণ্ড ঘটিয়ে থাকেন তিনি।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের প্রতিবেদনে জানানো হয়, এবারও তার ব্যতিক্রম ঘটেনি। ১৮ জানুয়ারি, শুক্রবার প্রেমিকের সঙ্গে ধারণ করা নিজেদের অন্তরঙ্গ সঙ্গমের ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন এ বলিউড অভিনেত্রী। পুনম ও তার প্রেমিক শ্যাম বম্বের ওই ভিডিওটি পোস্ট হওয়ার পর-পর তা খুব দ্রুত ইন্টারনেটে ভাইরাল হয়ে পড়ে। ওই ভিডিও প্রসঙ্গে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে অনেকেই মন্তব্য করে জানান, পুনম জেনে বুঝেই এমনটা করেছেন। সবটাই নিজের প্রচারণা। সেক্স ভিডিওটির পিছনে সরাসরি পুনমের হাত রয়েছে বলে মনে করছেন নেটিজেনরা।

এদিকে পুনম ও তার প্রেমিকের ওই সঙ্গমের ভিডিওটি ব্যাপক হারে ভাইরাল হয়ে গেলে ভিডিওটি ইনস্টাগ্রাম থেকে মুছে ফেলেন তিনি।

২০১১ সালের বিশ্বকাপের সময় পুনম বলেছিলেন, ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হবেন তিনি। অবশ্য পরবর্তিতে তা আর ঘটেনি। তারপর থেকে রাতারাতি আলোচনার শীর্ষে থাকতে দেখা যায় তাকে। ২০১৬ সালে পুনম জানিয়েছিলেন, বলিউডে খ্যাতি পাওয়া অতো সহজ নয়। একমাত্র বিতর্কের জেরেই তিনি এতোটা পরিচিতি পেয়েছেন।

নতুন বছর উপলক্ষে নিচের ভিডিওটি ফেসবুক, ইনস্টাগ্রাম ও টুইটারে পোস্ট করেন পুনম।

সূত্র:  প্রিয়

Advertisements

Add comment

Your Header Sidebar area is currently empty. Hurry up and add some widgets.