বাংলালিংক দারুন ইন্টারনেট অফার দিয়েছে। যারা প্রতিদিন ইন্টারনেট ব্যবহার করেন তাদের জন্য এই অফারটি অনেক সুন্দর লাগবে। ও হ্যাঁ এই ৪২ টাকায় ৩ জিবি ইন্টারনেট পেতে পারেন যত খুশি ততবার।

৪২ টাকায় 3GB ইন্টারনেট পেতে যা যা করতে হবে আপনার তা নিচে ভালো করে লক্ষ করুন।

অফারের বিস্তারিতঃ

বাংলালিংক এর এই অফারটি পেতে ৪২ টাকা রিচার্জ করুন কিংবা মোবাইল ফোন থেকে ডায়াল করুন *5000*42# ক্যাম্পেইন চলাকালীন সময়ে গ্রাহকরা যত খুশি ততবার।

এই অফারটি নিতে পারবেন 2GB ডাটা যেকোনো কাজে ব্যবহার করা যাবে এবং বাকি 1GB ডাটা মেয়াদ থাকা অবস্থায় ২৪ ঘন্টা।

ফেসবুকের জন্য ব্যবহার করা যাবেরেগুলার ভলিউম ও ফেসবুক ভলিউমের মেয়াদ ২ দিন (কেনার দিনসহ) রেগুলার ইন্টারনেট ব্যালেন্স জানতে ডায়াল *124*50# (রিচার্জে প্যাক কিনলে) অথবা *5000*500# (ইউএসএসডি-এর মাধ্যমে প্যাক কিনলে)।

ফেসবুক ব্যালেন্স জানতে ডায়াল *124*26#প্যাকের মূল্য ভ্যাট, এসডি ও এসসিসহপ্যাকটি শেষ হয়ে যাওয়ার পর, গ্রাহকরা ১ টাকা/MB (ট্যাক্সসহ) PAYG রেটে ডাটা ব্যবহার করতে পারবেন, 10KB পালস্ প্রযোজ্যযেকোনো প্রিপেইড ও কল অ্যান্ড কন্ট্রোল গ্রাহকরা এই স্পেশাল প্যাকটি কিনতে পারবেনইন্টারনেট ডাটা স্পিড গ্রাহকের ডিভাইস, ব্যবহার এবং নেটওয়ার্কের উপর নির্ভর করবে।

প্রিয় বন্ধুরা আজকে আমার পোষ্টটি এই পযন্ত। সবাই ভালো থাকুন, সুস্থ্য এই কামনায় আমার পোষ্টটি আজকের মত শেষ করলাম। পরবর্তী পোষ্ট নিয়ে আমি আবারও হাজির হব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here