ব্লগ একাত্তর-

যে তারকারা আলোচনায় আসতে নগ্ন হয়েছেন

পুনম পান্ডে : বিতর্কের অপর নাম পুনম পান্ডে। লাইমলাইটে থাকতে নিজেই জম্ম দেন বিতর্কের। ২০১১ সালে পুনম বলেছিলেন ভারতীয় ক্রিকেট দল বিশ্বকাপ জিতলে তিনি সম্পূর্ণ নগ্ন হয়ে ছবি তুলবেন। ২০১২ সালে নিজের কথা মতো এই ফটোশুটটি করেছিলেন।

বীনা মালিক : পোশাকের বদলে নিজের বক্ষযুগল ঢেকেছিলেন টাকা দিয়ে। এফএইচএম পত্রিকার ফটোশুটে এই রূপেই ক্যামেরায় বন্দি হয়েছিলেন বীনা মালিক। এই ফটোশুটটি প্রচণ্ডভাবে সমালোচিত হয়েছিল।

শারলিন চোপড়া : যদিও শারলিনের জন্য বিতর্ক নতুন কোনও কথা নয়। তবে প্লেবয় ম্যাগাজিনের জন্য ফটোশুটে নগ্ন হয়েছিলেন শারলিন। এই ছবিটির জন্য তাঁকে সমালোচনার মুখে পড়তে হয়েছিল।

কঙ্গনা রানাওয়াত : বলিউডের কুইন এখন তিনি। সবাই তাঁর অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ। কিন্তু বিতর্ক থেকে ছাড় পাননি কঙ্গনাও। জিকিউ ম্যাগাজিনে ফটোশুটে অন্তর্বাস পরে জল্পনার শিরোনামে উঠে আসে কঙ্গনা শেরাওয়াত।

মল্লিকা শেরাওয়াত : ‘মার্ডার’ ছবিতে মল্লিকার শরীরী জাদুতে মেতেছিল সবাই। তখন গুঞ্জন উঠেছিল ঠিকই কিন্তু এফএইচএম পত্রিকার এই ফটোশুটে বিতর্ককে জন্ম দিয়েছিলেন মল্লিকা।

বিদ্যা বালান : ‘ডার্টি পিকচার’ ছবিতে খুল্লামখুল্লা পোশাক পরে বিদ্যা এতটা শোরগোল ফেলেননি, যা একটি ম্যাগাজিনের ফটোশুট করে ফেলেছিলেন। উন্মুক্ত পিঠে বিদ্যার ছবি নজর কেড়েছিল সবার। সেই সঙ্গে বিতর্কেও জড়িয়ে ছিলেন নায়িকা।

সবাই ভালো থাকুন, সুস্থ্য থাকুন এই কমনায় আমার পোষ্টটি শেষ করছি।

Advertisements
mm

Rony

যা জানি তা জানাতে চাই ☺

Add comment

Your Header Sidebar area is currently empty. Hurry up and add some widgets.