ব্লগ একাত্তর-

যে নায়িকার এক রাতের জন্য মূল্য এক কোটি টাকা।

দক্ষিণের সিনেমায় বেশ জনপ্রিয় নাম সাক্ষী চৌধুরী। ২০১৩ সাল থেকে ‘পোতাগারু’ ছবি দিয়ে যাত্রা শুরু করেন তিনি। এরপর নিজের জাদু দেখিয়েই চলেছেন।

জেমস বন্ড, অক্সিজেন-এর মতো সফল তেলুগু ছবিতে তার অভিনয়ের সাক্ষী হয়েছেন দর্শক! সাক্ষীর অভিনয় এবং মোহনীয় ব্যক্তিত্বেও আকৃষ্ট হয়েছেন তারা।

তেলেগুর পাশাপাশি তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতেও ‘ইরুবর’র মতো প্রসংসিত ছবিতেও দেখা মিলেছে তার। রুস্তম নামের একটি কন্নড় ছবিতেও অভিনয় করতে চলেছেন বলে তিনি জানা গিয়েছে!

মুক্তির অপেক্ষায় রয়েছে ম্যাগনেট নামের তার একটি তেলুগু ছবিও! সব মিলিয়ে তার ব্যস্ততার খবর অনেক।

তবে সব খবরকে ছাপিয়ে নায়িকা এখন আলোচনায় ভিন্ন কারণে। এক সাম্প্রতিক টুইটে তিনি দাবি করেছেন যে, তার পোস্ট করা টুইটার ছবি আর ভিডিও দেখে অনেকেই তার সঙ্গে রাত কাটানোর জন্য উদগ্রীব হয়ে গেছে। তিনি প্রতি রাতের জন্য ১ কোটি টাকার প্রস্তাব পাচ্ছেন!

টুইটারে সাক্ষী লিখেছেন, ‘লোকে টুইটারে আমার ছবি আর ভিডিও দেখে পাগল হয়ে গিয়েছে! এক রাতের জন্য ১ কোটি টাকার প্রস্তাব আসছে আমার কাছে। কী বোকা ওরা! আমি নিজেকে বিক্রি করতে আসিনি!’

মজার ব্যাপার হলো, এই টুইটটি আবার মুছেও ফেলেছেন তিনি। তবে এর রেশ কাটেনি। এখনো সাক্ষীর টুইটার, ইন্সট্রাগ্রাম, ফেসবুকে তার ভক্ত-অনুরাগীরা তাকে ওই টুইট নিয়ে মন্তব্য করছেন। কেউ কেউ এখানেও এক রাতে তার জন্য লোভনীয় মূল্য হাঁকছেন।

সুত্র: দেশ বিদেশ।

Advertisements
mm

Rony

যা জানি তা জানাতে চাই ☺

Add comment

Your Header Sidebar area is currently empty. Hurry up and add some widgets.